1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
নাচোলের ইউএনও’র বদলীর আদেশ বাতিল, জনমনে স্বস্তি - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন

নাচোলের ইউএনও’র বদলীর আদেশ বাতিল, জনমনে স্বস্তি

  • প্রকাশিত : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩১৯ বার পঠিত

মোঃ ইব্রাহীম, নাচোল:চাঁপাইনবাবগঞ্জের নাচোলের উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীন’র বদলীর আদেশ বাতিল করা হয়েছে। এ বদলীর অদেশে বাতিলের ফলে নাচোলর জনমনে স্বস্তি নেমে এসেছে।

জনপ্রশাসন মন্ত্রনালয়ের গত ২৪/০৮/২০২৩ ইং  তারিখের ০৫.৪৩.০০০০.০১৪.৩৩.০০১.২৩.১৪৮৯ নম্বর প্রজ্ঞাপনে জনাব মোহাইমেনা শারমীন(পরিচিতি নং—১৭৮৬৪), উপজেলা নির্বাহী অফিসার নাচোল,চাঁপাইনবাবগঞ্জকে উপজেলা নির্বাহী অফিসার পত্নীতলা, নওগাঁ হিসেবে বদলীর আদেশটি মহামন্য রাস্ট্রপতির আদেশক্রমে সিনিয়র সহকারী কমিশনার মোছাঃফারজানা ইয়াসমিন স্বাক্ষরিত আদেশপত্রে গত ১৩/০৯/২০২৩ তারিখে বাতিল করা হয়েছে।

উল্লেখ্য, তিনি গত ০৭/০৭/২০২২ইং তারিখে নাচোল উপজেহলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। কিন্তু গত ২৪/০৮/২০২৩ ইং তারিখ জনপ্রশাসন মন্ত্রনালয়ের এক আদেশ বলে তাঁকে নওগাঁ জেলার পত্নীতলা উপজেলায় বদলীর আদেশ হয়। এ বদলীর আদেশ পাওয়ার পর নাচোলের সুধীমহলে হতাশা  ও তার কার্যকালে নাচোলের উন্নয়ন প্রকল্পগুলির বাস্তবায়ন নিয়ে আশংকা দেখা দেয়।

বিশেষ করে উপজেলার নেজামপুর ইউনিয়নের রাওতাড়ায় বীরাঙ্গনাই লামিত্রের স্মৃতি সংগ্রহশালা নির্মান ও বাস্তবায়ন নিয়েও আশংকা তৈরী হয়। তাই সরকারের ইতিপূর্বের বদলী আদেশ স্থগিত করে নাচোল উপজেলায় পূণঃবহাল হওয়াতে জনমনে স্বস্তি নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!