1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
সরিষাবাড়ীতে জাতীয় শোক দিবস পালন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

সরিষাবাড়ীতে জাতীয় শোক দিবস পালন

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৮৫ বার পঠিত

মাজহারুল ইসলাম শাওন, জামালপুর : জামালপুরের সরিষাবাড়ীতে দিনব্যাপী কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।মঙ্গলবার (১৫ আগস্ট) দিবসটি উদযাপন উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন, সকাল ৯টা ৩০মিনিটে কালো ব্যাজ ধারণ সহ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয় এবং একটি শোক র‍্যালী বের করা হয়।
শোক র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা হলরুম চত্বরের সামনে হলরুমের সামনে এসে শেষ হয়। পরে জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষি এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতেই সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে সকলেই দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আক্তারের সভাপতিত্বে এবং উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ফরিদুল ইসলামের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন, সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসান এমপি।
অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, সহকারী পুলিশ সুপার স্বজল সরকার,মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার জেলি, সহকারী কমিশনার (ভূমি) সাদ্দাম হোসেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বদরুল আলম প্রমুখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর “আমার চোখে বঙ্গবন্ধু” শীর্ষক ১ মিনিটের ভিডিও চিত্র তৈরীর পুরস্কার বিতরণ সহ যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক প্রশিক্ষিত যুবকদের মাঝে ঋণের চেক বিতরণ করা হয়। এসময়ে অংশগ্রহণকারীদের হাসাহাসি ও ব্যক্তিগত আলোচনা করার অভিযোগ উঠেছে।
নাম প্রকাশ না করার শর্তে একাধিক ব্যক্তি জানান, শোক অনুষ্ঠানে পুরস্কার বিতরণ হাসিমুখ দেখে বোঝার কোনো উপায় ছিল না, এটা শোক দিবসের অনুষ্ঠান নাকি আনন্দ করার দিন ।
এ বিষয়ে ইউএনও এবং স্থানীয় সংসদ সদস্যের বক্তব্য জানতে চেষ্টা করা হলেও কেউ কোন মন্তব্য করেননি।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!