1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে টাকা-ট্যাব ছিনতাইয়ের ঘটনায় আটক তিন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

তানোরে টাকা-ট্যাব ছিনতাইয়ের ঘটনায় আটক তিন

  • প্রকাশিত : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ১১০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে ব্যবসা প্রতিষ্ঠান থেকে নিজ বাসায় ফেরার পথে স্থানীয় সিটি ব্যাংকের এজেন্ট এক ব্যবসায়ীকে গলায় চাকু ধরে টাকা ও ট্যাব ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়।
পরে রাতভর অভিযান চালিয়ে শুক্রবার (৯ জুন) ভোরে তিন ছিনতাইকারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় ছিনতাইকৃত টাকা উদ্ধার না হলেও (এ রিপোর্ট লেখা পর্যন্ত) আটককৃতদের কাছে থেকে ছিনতাই হওয়া ব্যবসায়ীর দু’টি মোবাইল ট্যাব উদ্ধার করা হয়েছে। এরআগে বৃহস্পতিবার (৮ জুন) রাত ৯টার দিকে তানোর পৌর শহরের তালন্দ বাজারস্থ সরদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, উপজেলার তালন্দ বাজার এলাকায় স্থানীয় সিটি ব্যাংকের এজেন্ট ব্যবসায়ী জাহাঙ্গীর বৃহস্পতিবার রাত ৯টায় তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে প্রায় চার লাখ টাকাসহ একটি ব্যাগ ও দুইটি মোবাইল ট্যাব নিয়ে বাজার সংলগ্ন সরদারপাড়াতে নিজ বাসায় ফিরছিলেন। তিনি বাসার কাছাকাছি যাওয়া মাত্র সরু গলির মধ্যে ওৎ পেতে থাকা মাস্ক পরিহিত তিন থেকে চারজন যুবক তার গলায় ধারালো চাকু ধরেন। একপর্যায়ে জোঁরপূর্বক ছিনতাইকারী টাকার ব্যাগ ও দু’টি মোবাইল ট্যাব নিয়ে দ্রুত পালিয়ে যায়।
এ ঘটনায় ওই ব্যবসায়ী তাৎক্ষণিকভাবে থানায় মৌখিকভাবে জানালে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়ার পরিকল্পনায় রাতভর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। পরে ৯ জুন শুক্রবার ভোরে অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে উপজেলার কলমা ইউনিয়নের পিপড়াকালনা গ্রামের দুখু মিয়ার ছেলে মাসুম আলী (২৫), নড়িয়াল গ্রামের রিপন আলীর ছেলে নাজিউর রহমান (১৯) ও কুমড়াপাড়া গ্রামের তোফাজ্জুলের ছেলে মনিরুল ইসলামকে (৩০) আটক করে পুলিশ। এসময় ছিনতাই হওয়া দুইটি মোবাইল ট্যাব তাদের কাছ থেকে উদ্ধার করা হয়।
ওসি কামরুজ্জামান মিয়া জানান, রাজশাহী জেলা পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন স্যারের নির্দেশনা মোতাবেক অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে আটক করা হয়েছে এবং খোয়া যাওয়া মোবাইল ট্যাবগুলো উদ্ধার করা হয়েছে। তবে টাকা উদ্ধার ও তদন্ত অব্যাহত রয়েছে। এছাড়াও মামলার দায়ের করে আটককৃতদের ৯ জুন শুক্রবার দুপুরে রাজশাহী আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!