1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে বন্ধ রাস্তা অবমুক্ত করলেন ইউএনও - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

তানোরে বন্ধ রাস্তা অবমুক্ত করলেন ইউএনও

  • প্রকাশিত : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ২৪১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোর পৌরশহরের তালন্দ কলেজের নিচপাড়া বিলধার এলাকায় প্রায় ৩৫ বছরের পুরোনো গ্রামীণ রাস্তায় জোরপূর্বক বাঁশের বেড়া দেওয়ার অভিযোগ উঠেছে এক প্রভাবশালী বিরুদ্ধে। এতে প্রায় ৮টি পরিবারের কয়েকশত মানুষ চলাচল করতে পারছিলেন না। রাস্তার একটি অংশের জমি নিজেদের দাবি করে ওই রাস্তায় বাঁশের বেড়া দিয়ে তারা চলাচলের পথ আটকে দেন।
প্রতিকার চেয়ে তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর অভিযোগ করে এলাকাবাসী। শুক্রবার (৫ আগষ্ট) বেলা ১২টায় ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই বাঁশের বেড়া অপসারণ করে রাস্তাটি জনগণের চলাচলের জন্য উন্মক্ত করে দেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, প্রায় ৩০-৩৫ বছর যাবৎ তালন্দ কলেজের পূর্বদিকের বিলধারে গ্রামীণ একটি রাস্তায় স্থানীয় মানুষেরা চলাচল করে আসছেন। তবে গত কয়েকদিন ধরে রাস্তার মালিকানা দাবি করে স্থানীয় শামীম, তাঁর শ্বশুর রশিদ ও তাঁর পরিবারের সদস্যরা বাঁশের বেড়া দিয়ে তাঁদেরসহ প্রায় ৮টি বাড়ির লোকজনকে এক অর্থে অবরুদ্ধ করে রাখেন।
ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ বলেন, ২৫ বছরের বেশি সময় ধরে ওই গ্রামীণ রাস্তাটি জনগণ ব্যবহার করছে। হঠাৎ করে কেউ সেটি বন্ধ করতে পারেন না। স্থানীয় জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মী ছাড়াও উভয় পক্ষের লোকদের উপস্থিতিতে রাস্তাটি উন্মুক্ত করে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!