1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
চুরি যাওয়া মন্দিরের মালামালসহ গ্রেপ্তার ৩ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

চুরি যাওয়া মন্দিরের মালামালসহ গ্রেপ্তার ৩

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬৭০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর পৌরসদরের চুরি হওয়া শিবতলা কেন্দ্রীয় মন্দিরের মালামালসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এসময় চুরি যাওয়া বেশকিছু মালামালা জব্দও করা হয়েছে।
মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে সোমবার রাতে তানোর পৌরশহরের হলমোড় এলাকার একটি ভাঙারির দোকান থেকে মালামালসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।
জানা যায়, চলতি মাসের গত ৪ ফেব্রুয়ারি বিকেলে স্থানীয়রা পৌরসদরের শিবতলা কেন্দ্রীয় মন্দিরের স্টোর রুমের তালা ভাঙা দেখতে পান। এ সময় তাঁরা বিষয়টি মন্দির পরিচালনা কমিটির লোকজনকে জানান। পরে মন্দির পরিচালনা কমিটির সদস্যরা মন্দিরের ভেতরে ঢুকে পূজা ও নিজেদের কাজে ব্যবহৃত বেশ কিছু বাসন, পানির পাত্র, গামলা, থালাসহ অন্যান্য জিনিসপত্র খোয়া যাওয়ার ব্যাপারে নিশ্চিত হন। পরে দ্রুত বিষয়টি তাঁরা পুলিশকে জানান এবং সেদিন রাতেই মন্দির পরিচালনা কমিটির সভাপতি প্রেমানান্দ কুমার দাস থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
পরে এই ঘটনায় প্রায় ২২দিন পর গোপণ তথ্যের ভিত্তিতে তানোর শিবতলা গ্রামের মৃত সন্তোষ কুমারের ছেলে প্রশান্ত কুমার দাস (২৬) এবং চোরাই মালামাল কেনার অপরাধে গোল্লাপাড়া গ্রামের মৃত কছিমুদ্দিনের ছেলে ভাঙ্গারি ব্যবসায়ী আব্দুল মালেককে (৪২) এবং পরে আমশো তাঁতিয়াল গ্রামের মুনসুর আলীর ছেলে আশরাফুলকে (৪৫) গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্য মতে, সংঘবদ্ধ চোর চক্রের অপর সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রেখেছে পুলিশ।
তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম বলেন, গ্রেপ্তারদের মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। বাঁকিদের গ্রেপ্তারে জোর চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!