1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ঠাকুরগাঁওয়ে পুলিশের সংবাদ সম্মেলন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে পুলিশের সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬৮ বার পঠিত

 

মোঃ মজিবর রহমান শেখ:ঠাকুরগাঁওয়ে ফেসবুক প্রতারক চক্রের এক সদস্য ও মটরসাইকেল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার বিষয়ে ঠাকুরগাঁও জেলা পুলিশের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়

। ১৭ ফেব্রুয়ারি শনিবার পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। ঠাকুরগাঁও জেলা পুলিশের আয়োজনে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মো: ফিরোজ কবির, ডিবি’র অফিসার ইনচার্জ মো: আনোয়ারুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী , সিনিয়র সাংবাদিক মোঃ মজিবর রহমান শেখ, সহ ঠাকুরগাঁও জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও ঠাকুরগাঁও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ। ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, মোবাইলের মাধ্যমে ফেসবুকে আইডি খুলে অজ্ঞাত ভারতীয় নারীর পরিচয় ধারণ করে বিভিন্ন ব্যক্তির নিকট প্রতারনার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে মো: আজিম খান ওরফে বিদ্যুৎ (৩৭) কে গ্রেফতার করে ডিবি পুলিশ। সে পৌর শহরের নিশ্চিন্তপুর এলাকার মো: আব্বাস আলীর ছেলে। আজিম দীর্ঘদিন ধরে মোবাইল ফোনের মাধ্যমে ফেসবুকে ভুয়া আইডি খুলে নিজেক অজ্ঞাত ভারতীয় নারীর পরিচয় প্রদান করে আসছিলেন। বিভিন্ন ব্যক্তিকে সে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়ে পরে মেসেঞ্জারে নগ্ন ছবি ও ভিডিও কলের মাধ্যমে কথা বলে তা সংরক্ষণ করে ঐ ব্যক্তিদের ঐ নগ্ন ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মোটা অঙ্কের অর্থ দাবি করে প্রতারণা করে আসছিলেন। তার বিরুদ্ধে সদর থানায় মামলা দয়ের করা হয়েছে।

এছাড়াও বালিয়াডাঙ্গী থানা পুলিশের অভিযানে চোরাই মোটরসাইকেল উদ্ধার সহ চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার মোড়লহাট বোবড়া গ্রামের মো: মোজাম্মেল হকের ছেলে মো: সাইফুল ইসলাম (২২) ও একই উপজেলার রায়মহল নেন্দপাড়া গ্রামের মো: কিসমত আলীর ছেলে মো: সোহেল রানা (২৪) এবং পাশ্ববর্তী পঞ্চগড় জেলার ভাওলাহাট (তেতুলিয়া) গ্রামের মো: খোরশেদ আলমের ছেলে মো: আব্দুর রহিম (৩২)। চোর চক্রের সদস্যরা গত ৯ ফেব্রয়ারি বালিয়াডাঙ্গী উপজেলার মধ্য বোবড়া ঈদগা এলাকায় মো: জসীম উদ্দিন নামে এক ব্যবসায়িকে আটকিয়ে নগদ টাকা ও একটি মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় ঐ ব্যক্তি মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে পুলিশের অভিযানে পীরগঞ্জ উপজেলার ভোমরাদহ গাজিপাড়া জনৈক মো: আমির হোসেন ওরফে ভুট্টুর বাড়ি হতে চোরাই মোটরসাইকেলটি উদ্ধার করা হয় বলে জানান, পুলিশ সুপার।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!