1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
আগুন সন্ত্রাসীদের মোকাবিলায় ঐক্যবদ্ধ হওয়ার আহবান খাদ্যমন্ত্রীর - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম :

আগুন সন্ত্রাসীদের মোকাবিলায় ঐক্যবদ্ধ হওয়ার আহবান খাদ্যমন্ত্রীর

  • প্রকাশিত : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯১ বার পঠিত

 

জাকির হোসেন, নিয়ামতপুর:বিএনপি আবারও আগুন সন্ত্রাসের পথে হাটছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার। এসময় তিনি আগুন সন্ত্রাসীদের মোকাবিলায় সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। আজ(শনিবার)বিকালে গাবতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি ।

সাধন চন্দ্র মজুমদার বলেন, ঢাকাসহ বিভিন্ন স্থানে মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটছে।ঘটনাগুলো ভোর রাতে ঘটছে উল্লেখ করে তিনি বলেন, এগুলো বিএনপি জামাতের ষড়যন্ত্র কিনা তা খতিয়ে দেখতে হবে।খাদ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনারের উপকারভোগী সবদলের সব ধর্মের মানুষ। সরকারের বিরোধীতা যারা করে তারা আরও বেশি সুবিধা পেয়েছে এই সরকারের আমলে। সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বীর মুক্তিযোদ্ধাদের সন্মানীভাতা দেওয়া হচ্ছে । তাদের বীর নিবাস করে দিয়েছে সরকার। বিধবাভাতা, বয়স্কভাতা,প্রতিবন্ধীদের ভাতাসহ শিক্ষার্থীদের উপবৃত্তি ও বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছে সরকার।

হা না ভোটের হোতা জিয়াউর রহমান। জনগণ ভোট না দিলেও তিনি রাষ্ট্র প্রধান হয়ে গিয়েছিলেন।এসময় খাদ্যমন্ত্রী বিএনপিকে গণতন্ত্র হত্যাকারীদল বলে উল্লেখ করেন।বিএনপির নেতাকে? প্রশ্ন রেখে সাধন চন্দ্র মজুমদার বলেন, একজন এতিমের টাকা মেরে খেয়ে এখন জেলে আর একজন দুর্নীতির সাজাপ্রাপ্ত আসামি হয়ে বিদেশে পলাতক। বিএনপি নির্বাচনে জিতলে তাদের প্রধানমন্ত্রী কে হবেন এমন প্রশ্নও রাখেন তিনি।২০০১ সালে নির্বাচনে জয়লাভ করে বিএনপি আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে হামলা মামলা দিলেও আওয়ামী লীগ ক্ষমতায় এসে বিএনপির মতো হামলা মামলা করে হয়রানি করেনি। নওগাঁতে বিএনপি ১৪ বছর ধরে মায়ের কোলে আছে বলে মন্তব্য করেন তিনি। অথচ বিএনপির নেতাকর্মীরা নিজেরা নিজেরা মারামারি করে ,নিজেদের নেতাকর্মীদের হত্যা করে।

সাধন চন্দ্র মজুমদার বলেন, বাংলাদেশকে উন্নত দেশ করতে হলে সকল নাগরিকদের এক কাতারে আনতে হবে। সুষম উন্নয়ন করতে হবে। সেটা বিবেচনায় নিয়ে সকলের জন্য উন্নয়নের কর্মসূচি হাতে নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তিনি উন্নয়নের ধারাবাহিকতা রাখতে নেতাকর্মীদের একহয়ে কাজ করার আহবান জানান।ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: ওবায়দুল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ , নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ ,সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব এবং নওগাঁ জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!