1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ঠাকুরগাঁওয়ে বিএনপির সংবাদ সম্মেলন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ১৫ জুন ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে বিএনপির সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭ বার পঠিত

মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে কার্যালয়ে পুলিশি হামলা ও নেতাকর্মী আহতের প্রতিবাদে সংবাদ সম্মেলন হয়েছে জেলা বিএনপি। শুক্রবার বিকেলে জেলা বিএনপি এ সংবাদ সম্মেলন করে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ছোট ভাই মির্জা ফয়সল আমিন। তিনি বলেন, আগামী ১৬ সেপ্টেম্বর দিনাজপুরে তারুণ্য সমাবেশকে কেন্দ্র করে ঠাকুরগাঁওয়ের দলীয় কার্যালয়ে যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে ছাত্রদল একটি মিছিল বের করে। মিছিলটি দলীয় কার্যালয়ে ফিরে আসে। এর পরে নেতাকর্মীরা কার্যালয় থেকে বেরিয়ে যাওয়ার সময় ইউনিফর্ম ও সাদা পোষাকে পুলিশের একটি দল দলীয় কার্যালয়ে প্রবেশ করে নেতাকর্মীদের পেটাতে থাকে। এ সময় জেলা ছাত্রদলের সভাপতি কায়েস ও সদর উপজেলা ছাত্রদলের সভাপতি সাজুসহ বেশ কয়েকজন নেতাকর্মী গুরুতর আহত হন। পুলিশের এমন আচরণ ও দলীয় কার্যালয়ে ঢুকে নেতাকর্মীদের আহত করায় আমরা তীব্র নিন্দা জানাচ্ছি। ভবিষ্যতে এ ঘটনার পুনরাবৃত্তি হলে তা কঠোরভাবে দমন করা হবে বলেও তিনি হুঁশিয়ারি জানান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি নুর করিম, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হামিদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!