1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন অতিঃ এসপি রফিকুল ইসলাম - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন

জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন অতিঃ এসপি রফিকুল ইসলাম

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ পুলিশের ২০২১-২২ অর্থ বছরের জন্য জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন কক্সবাজার জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রফিকুল ইসলাম।

১৩ সেপ্টেম্বর বুধবার পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব ইন্টিগ্রিটি (Hall of Integrity) তে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল জনাব চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, বিপিএম(বার), পিপিএম মহোদয় সততা ও নিষ্ঠার সাথে অর্পিত দায়িত্ব পালনের স্বীকৃতি স্বরূপ এই সম্মানজনক পুরস্কার প্রদান করেন।২০২১-২২ সালে জেলা পুলিশে পেশাগত দক্ষতা, যোগ্যতা, সততা, ভালো আচরণ, নেতৃত্বসহ শুদ্ধাচার চর্চা-বিষয়ক ১৯টি সূচকে সর্বোচ্চ লক্ষ্যমাত্রা অর্জনের স্বীকৃতি হিসেবে তিনি এই পুরস্কার পান।

পুরস্কার হিসেবে তাকে একটি সনদ, ক্রেস্ট ও এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ প্রদান করা হয়।পুরস্কার প্রাপ্তির অনুভূতি ব্যক্ত করতে গিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)

মোঃ রফিকুল ইসলাম বলেন, যেকোনো পুরস্কারই আনন্দের। জাতীয় শুদ্ধাচার পুরস্কার আমার জন্য নিঃসন্দেহে একটা বিশাল সম্মানের বিষয়। এই পুরস্কার আমাকে ভালো কাজে আরও বেশি উৎসাহ দেবে এবং মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে শক্তি জোগাবে। সকলের নিকট দোয়া চাই যেন সর্বদাই দেশ ও মানুষের জন্য সততা ও নিষ্ঠার সাথে আমার কর্তব্য সম্পাদন করতে পারি৷ কৃতজ্ঞতা জানাই কক্সবাজার জেলার সর্বস্তরের মানুষ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার বন্ধুগণকে এবং আমার প্রিয় সহকর্মীদেরকে যারা আমার দায়িত্ব পালনে নিরন্তর সহযোগিতা করেছেন৷

তিনি রাজশাহীর মোহনপুর উপজেলার সাঁকোয়া গ্রামের কৃতি সন্তান। ব্যক্তিজীবনে তিনি একজন সদা হাস্যজ্জল ও সাদা মনের মানুষ। খুব সাধারণ জীবন যাপন করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!