1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে ৩ চোর আটক, চোরাই মালামাল উদ্ধার - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম :

তানোরে ৩ চোর আটক, চোরাই মালামাল উদ্ধার

  • প্রকাশিত : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : দুর্ধর্ষ চুরির চার দিনের মাথায় রাজশাহীর তানোর থানা পুলিশের জোরালো অভিযানে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। অভিযানে ৬ ভরি সোনার গহনা ও ছয় কেজি ওজনের পিতল-কাঁসার থালা-বাসনসহ তিন চোরকে আটক করেছে পুলিশ। সোমবার (৪ সেপ্টেম্বর) সকালে তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) আব্দুর রহিম এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃত চোরেরা হলেন, উপজেলার গোল্লাপাড়া এলাকার নাজমুল (২৭) ও একই এলাকার আজাহার আলী (৪২) এবং সদরের ঠাকুরপুকুর এলাকার পীর সাহেব (৪৮)।
থানা পুলিশ সূত্রে জানা যায়, তানোর সদরের গোল্লাপাড়া এলাকার বিকাশ চন্দ্র বিশ্বাসের বাড়ি থেকে গত ৩০ আগস্ট দিবাগত রাতে অজ্ঞাতনামা চোরেরা সোনার গহনা, পিতল-কাঁসার থালা-বাসনসহ বিপুল পরিমাণ মালামাল চুরি করে নিয়ে যায়। এই ঘটনায় বাড়ির মালিক বিকাশ চন্দ্র থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরবর্তীতে রাজশাহীর এসপি সাইফুর রহমান ও গোদাগাড়ী সার্কেলের এএসপি সোহেল রানার দিক নির্দেশনায় থানার ওসি আব্দুর রহিম ও এসআই ইমরান আলী সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় এবং চাপাইনবাবগঞ্জে অভিযান পরিচালনা করে চোরাই মালামাল উদ্ধারসহ তানোর সদর থেকে চোর আজাহার আলী ও পীর সাহেবকে এবং মোহনপুর উপজেলা থেকে চোর নাজমুলকে গ্রেফতার করতে সক্ষম হয়।
ওসি আব্দুর রহিম আরও বলেন, আইনী প্রক্রিয়া শেষে গ্রেপ্তার তিন চোরকে আদালতে প্রেরণ করা হয়েছে।#

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!