1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
বিএনপি নেতাদের কোন ষড়যন্ত্রই কাজে আসবে না: খাদ্যমন্ত্রী  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনাম :

বিএনপি নেতাদের কোন ষড়যন্ত্রই কাজে আসবে না: খাদ্যমন্ত্রী 

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৮৪ বার পঠিত

জাকির হোসেন,  নিয়ামতপুর:খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, আওয়ামী লীগের শক্তি জনগণ এবং দেশের উন্নয়ন। বিএনপি নেতাদের কোন ষড়যন্ত্রই এদেশে আর কাজে আসবে না। তাঁরা (বিএনপি) সব সময় মিথ্যা কথা বলে জনগণকে বিভ্রান্ত করে।আজ বৃহষ্পতিবার বিকেলে নওগাঁর নিয়ামতপুরে সাদাপুর খড়িবাড়ী উচ্চ বিদ্যালয় চত্বরে শোক সভা ও যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

 

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যায় দেশি বিদেশী চক্রান্ত ছিল। এ হত্যাকান্ড স্বাধীনতার ওপর বড় আঘাত। ইনডেমিনিটি আদেশের মাধ্যমে হত্যকান্ডের বিচারের পথ রুদ্ধ করেছিলো হত্যাকান্ডের মাস্টারমাইন্ড জিয়াউর রহমার। বঙ্গবন্ধুকে হত্যার মধ্যে দিয়ে বিএনপি দেশের গণতন্ত্রকে হত্যা করেছে। তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না।বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ‘খেলা তো আর এমনি এমনি হয় না। খেলা জমাতে হলে খেলোয়াড় হতে হবে। নির্বাচনে আসো খেলা হবে। দূর থেকে ষড়যন্ত্র করে লাভ নেই।’

 

সাধন চন্দ্র মজুমদার বলেন, রাজপথ দখলের যে অপচেষ্টা বিএনপি চালাচ্ছে, তা কখনো সফল হবে না। রাজপথ কীভাবে দখলে রাখতে হয়, তা আওয়ামী লীগ জানে।তিনি আরও বলেন, বিএনপি দেশবিরোধী চক্রান্তে লিপ্ত। তারা শেখ হাসিনাকে হত্যাসহ নানা ষড়যন্ত্র করছে। জনগণ তাদের সে আশা পূরণ হতে দেবে না। তাদের ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দেওয়া হবে।খাদ্যমন্ত্রী বলেন, ২০০১ সালে নির্বাচনে জয়লাভ করে বিএনপি আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে হামলা মামলা দিলেও আওয়ামী লীগ ক্ষমতায় এসে বিএনপির মতো হামলা মামলা করে হয়রানি করেনি। বিএনপির নেতা কর্মীরা মায়ের কোলে আছে।বিএনপির একদফা আন্দোলন কি জনগণ জানতে চায় উল্লেখ করে সাধন চন্দ্র মজুমদার বলেন,তত্বাবধায়ক সরকার এ দেশে আর আসবেনা। তত্বাবধায়ক সরকার ব্যবস্থার অবসান হয়েছে আদালতের নির্দেশে।প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকবেন এবং নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করবে।

 

তিনি বলেন, ‘জনগণ সঠিক সিদ্ধান্ত নেবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী করবে। তিনি স্মার্ট বাংলাদেশ গড়তে উন্নয়নের পথ বেছে নিতে জনগণের প্রতি আহ্বান জানান।’বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মামুনুর রশিদ মামুন। বিশেষ অতিথির বক্তব্য দেন নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ,সহ-সভাপতি ফরিদ আহম্মেদ , সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!