1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
৯ দিন ধরে নিখোঁজ শিশু সম্রাট, এলাকাবাসীর মানববন্ধন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন

৯ দিন ধরে নিখোঁজ শিশু সম্রাট, এলাকাবাসীর মানববন্ধন

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ৮৬ বার পঠিত

শরিফা বেগম শিউলী (স্টাফ রিপোর্টার) :রংপুর জেলার কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের বড়ুয়াহাট আরাফাতিয়া নূরানী হাফিজিয়াা মাদ্রাসার হিফ্জ শাখার মেধাবী ছাত্র সাকিবুল হাসান সম্রাট (১৩) ৯ দিন থেকে অপহরণ হওয়ার পরিপ্রেক্ষিতে মানববন্ধন করেন এলাকাবাসী।

অভিযোগ সূত্রে জানা যায়, রংপুর জেলা কাউনিয়া উপজেলার পূর্ব চানঘাট গ্রামের বাবুল মিয়ার ছেলে লাভলু মিয়া (১৮) গত ০৯-০৭-২৩ তারিখে অপহরণ করে ঢাকায় নিয়ে যায়। লাভলুর স্বপরিবার ও ঢাকায় থাকেন।

সোমবার (১৭ জুলাই ২৩) বিকাল চারটার দিকে বড়ুয়াহাট আরাফাতিয়া নূরানী হাফিজিয়া মাদ্রাসার সামনে এ মানববন্ধনে আয়োজন করেন। উক্ত অনুষ্ঠানে রাশেদুল ইসলাম ড্রাইভার এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, অপহরণকৃত সম্রাটের মা সকিনা বেগম, কুর্শা ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য নুরজাহান বেগম (৭-৮-৯), মাদ্রাসার প্রধান শিক্ষক আরশাদ হোসেন, সম্রাটের নানা দুলাল মিয়াসহ এলাকাবাসীর পক্ষে আরো অনেকে বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, এর আগেও লাভলু মিয়া আমাদের গ্রামের দুইটা বাচ্চাকে অপহরণ করে ঢাকা নিয়ে গেছিল। বাচ্চারা টের পেয়ে অন্য ফোন দিয়ে বাসায় ফোন দিলে, পরিবারের লোকজন সেখান থেকে তাদেরকে দ্রুত উদ্ধার করেন। কিন্তু আমরা অতি দ্রুত প্রশাসনের মাধ্যমে সুস্থ্য অবস্থায় সম্রাটকে তার মায়ের কাছে ফিরিয়ে দেওয়ার দাবি জানায়। একই সাথে অপহরণকারী লাভলুকে দ্রুত গ্রেফতার করে আইনে আওতা নিয়ে শাস্তির দাবি করেন।

অপহরণকৃত সম্রাটের মা ছকিনা বেগম বক্তব্যে বলেন, ঈদের ছুটিতে লাভলু বাসায় আসছিল। গত ০৯-০৭-২৩ তারিখে সকাল ১১ টার দিকে আমার ছেলে সম্রাট ও লাভলু বড়ুয়াহাট উচ্চ বিদ্যালয় মাঠে এলাকার সব ছেলেরা মিলে খেলাধুলা করেন। গ্রামের আশপাশে অনেক খোঁজাখুঁজি করে ছেলেকে যখন পাই না। খোঁজাখুঁজির একপর্যায়ে জানতে পারি (১০-০৭-২৩) তারিখ রাত ১০ টার দিকে জানতে পারি, লাভলু আমার ছেলেকে নিয়ে ঢাকা চলে গেছে। সঙ্গে সঙ্গে ঢাকায় লাভলুকে ফোন দিলে লাভলু জানায়, গতকাল তারা ট্রেনযোগে ঢাকায় গিয়েছে। কিন্তু ঢাকায় যাওয়ার পর সম্রাট কান্নাকাটি করলে পরবর্তী ট্রেনে সম্রাটকে রংপুরে পাঠায় দেয়। তারপর তারা আর কিছু জানেনা বলে জানায়। যদি আর কারো মায়ের বুক খালি না হয়। আমি আপনাদের মাধ্যমে আমার ছেলে সম্রাটের প্রাণ ভিক্ষা চাচ্ছি। লাভলু যদি আমার সন্তানকে ফিরিয়ে দেয়।

এ বিষয়ে কাউনিয়া থানার অফিসার ইনচার্জ মুনতাসীর বিল্লাহ বলেন, বাচ্চার পরিবার থানায় অভিযোগ ও সাধারণ ডায়েরি দিয়েছে। আমাদের অফিসাররা কাজ করছে। টেকনিক্যাল ভাবে ও কাজ চলমান আছে । তারা এখনো মামলা দেয়নি মামলা দিলে নেওয়া হবে।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!