1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে এসএসসি পরীক্ষায় বসছে ৩৬২১ শিক্ষার্থী - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনাম :

তানোরে এসএসসি পরীক্ষায় বসছে ৩৬২১ শিক্ষার্থী

  • প্রকাশিত : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ৮০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : সারাদেশের ন্যায় রাজশাহীর তানোর উপজেলায় ছয়টি কেন্দ্রের অধীনে এ বছরের এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হচ্ছে রোববার (৩০ এপ্রিল)। প্রথমদিন রাজশাহী বোর্ডের আওতায় বাংলা প্রথমপত্র, কারিগরিতে বাংলা দ্বিতীয়পত্র এবং মাদরাসা বোর্ডের আওতায় কোরআন মাজিদ ও তাজভিদ বিষয়ের পরীক্ষা আয়োজন করা হবে।
এদিন সকাল ১০ থেকে দুপুর ১টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগে পরীক্ষার্থীদের কেন্দ্রে প্রবেশ করতে নির্দেশ দেওয়া হয়েছে।
জানা যায়, এবার এসএসসি ও সমমান পরীক্ষায় তানোরের ছয়টি কেন্দ্রে ৩ হাজার ৬২১ জন শিক্ষার্থী অংশ নিবে। এরমধ্যে এসএসসিতে ৩ হাজার ৩২ জন, দাখিলে ৪৫১ জন এবং কারিগরি (ভোকেশনাল) ১৩৮ জন শিক্ষার্থী। নকলমুক্ত সুষ্ঠু পরিবেশে পরীক্ষা গ্রহণের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে ভিজিলেন্স টিম পরীক্ষা সার্বক্ষণিক পরিদর্শনের দায়িত্ব পালন করবেন বলে জানা গেছে।
উপজেলা প্রশাসনের সাধারণ শাখার তথ্য অনুযায়ী, তানোর উপজেলায় মুন্ডুমালা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১০২৭ জন, তানোর পাইলট মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৭৬৭ জন, কিসমত বিল্লি বহুমূখী উচ্চবিদ্যালয় ও কলেজ কেন্দ্রে ৬১৮ জন এবং তালন্দ এ.এম উচ্চবিদ্যালয় কেন্দ্রে ৬২০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেবে। এছাড়াও মুন্ডুমালা কামিল মাদ্রাসা কেন্দ্রে দাখিল পরীক্ষার্থী রয়েছে ৪৫১ জন এবং চৌবাড়িয়া মালশিরা উচ্চবিদ্যালয় কেন্দ্রে ভোকেশনাল (এসএসসি) পরীক্ষার্থী রয়েছে ১৩৮ জন।

সুষ্ঠুভাবে পরীক্ষা আয়োজনের জন্য এরই মধ্যে সব ধরনের প্রস্তুতি শেষ হয়েছে জানিয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ বলেন, সব কিছু ঠিকঠাক থাকলে শান্তিপূর্ণ পরিবেশেই উপজেলার ছয়টি কেন্দ্রে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!