1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ওরা আমাকে ফেয়ারওয়েল দিতে চাইছিল: ধোনি - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
শিরোনাম :

ওরা আমাকে ফেয়ারওয়েল দিতে চাইছিল: ধোনি

  • প্রকাশিত : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ৭৯ বার পঠিত

তানোরবার্তা ডেস্ক : ইডেন গার্ডেনে শেষ ম্যাচটা খেলে ফেললেন মহেন্দ্র সিং ধোনি! দর্শকরা যেভাবে বিদায় জানালো কিংবদন্তিকে, ধোনি নিজেও যেমন করে কথা বললেন, তাতে অবসরের ইঙ্গিত স্পষ্ট।
ষাট হাজার আসন-বিশিষ্ট স্টেডিয়াম যেন হয়ে গিয়েছিল হলুদ সমুদ্র। কলকাতার ইডেন গার্ডেনকে দেখে মনে হচ্ছিল চেন্নাইয়ের কোনো স্টেডিয়াম। সবকিছুই ধোনিকে বিদায় জানাতে। পুরো স্টেডিয়ামে স্রেফ একটাই ধ্বনি উঠলো, ‘ধোনি, ধোনি….’।
ইডেনকে এমন চেহারায় দেখে আবেগী হয়ে পড়লেন ৪১ বছরের ধোনি। ম্যাচের পর চেন্নাই অধিনায়ক বললেন, ‘আমি শুধু এটাই বলব যে এভাবে সমর্থন করার জন্য ধন্যবাদ। প্রচুর মানুষ এসেছেন। এরপর যখন কেকেআরের ম্যাচ হবে, তাদের মধ্যে অধিকাংশ কেকেআরের জার্সি পরে মাঠে আসবেন। সেটা নিশ্চিতভাবে বলতে পারি। ওরা নিজেদের দলের প্রতি ভালোবাসা উজাড় করে দেন।’
এরপর ধোনি যে কথা বলেন, তাতে অবসরের ইঙ্গিত স্পষ্ট। চেন্নাই অধিনায়কের ভাষায়, ‘আমার মতে, এটা একবারই হলো। ওরা (কলকাতার সমর্থকরা) আমায় ফেয়ারওয়েল দিতে চাইছিলেন। ওরা বলতে চাইছিলেন যে আমরা মাঠে আসব, হলুদ পোশাক পরে আসব। আমার পক্ষ থেকে তাদের ধন্যবাদ জানাচ্ছি। এটা দুর্দান্ত। একটি স্টেডিয়ামে হলুদ জার্সি পরা এত মানুষ, তাও কলকাতায় খেলা হচ্ছে। ওদের ধন্যবাদ।’
ধোনির দলের বিপক্ষে অবশ্য এ ম্যাচে যারপরণাই হতাশই হতে হয়েছে কলকাতার সমর্থকদের। হাইস্কোরিং লড়াইয়ে ৪৯ রানের বড় ব্যবধানে হেরেছে কেকেআর, যা এবারের কিনা আইপিএলে তাদের টানা চতুর্থ হার।

সূত্র : জাগোনিউজ২৪.কম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!