1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য স্বপনকে সংবর্ধনা - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন

নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য স্বপনকে সংবর্ধনা

  • প্রকাশিত : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ৭৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : সদ্য সমাপ্ত হওয়া রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডে (তানোর উপজেলা) সদস্য পদে বিজয়ী হয়েছেন মাইনুল ইসলাম স্বপন। স্বপন উপজেলা আওয়ামী লীগের সভাপতি। নির্বাচনে তালা প্রতীকে ৫৬ ভোট পেয়ে নির্বাচিত হন তিনি।
নির্বাচন পরবর্তী ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করতে বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিকেলে উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে উপস্থিত হন মাইনুল ইসলাম স্বপন। এ সময়ে জনপ্রতিনিধি ও দর্লীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে স্বপনকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।
এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, আওয়ামী লীগ নেতা ও বাঁধাইড ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন, কাঁমারগা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফজলে রাব্বী ফরহাদ ও চাঁন্দুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবর রহমান ছাড়াও আওয়ামী লীগের নৌকা প্রতীকের বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচিত কলমা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খাদেমুন নবী বাবু চৌধুরী ও তালন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজিম উদ্দিন বাবু এবং বিএনপি সমর্থিত প্রাথী হয়ে সরনজাই ইউনিয়নে পরিষদে নির্বাচিত চেয়ারম্যান মোজাম্মেল হকও এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এ সময় নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য মাইনুল ইসলাম স্বপন বলেন, আপনাদের ভোটেই আমি সদস্য পদে নির্বাচিত হয়েছি। আমি যেন আপনাদের সেবা করতে পারি। পাশাপাশি এ উপজেলায় মানুষের কল্যাণে কাজ করতে পারি সেজন্য সকলের দোয়া কামনা করছি।
উল্লেখ্য, সাতটি ইউনিয়ন ও দু’টি পৌরসভা নিয়ে রাজশাহী জেলা পরিষদের দুই নম্বর ওয়ার্ড (তানোর উপজেলা) গঠিত। গত ১৭ অক্টোবর সোমবার জেলা পরিষদ নির্বাচনে তীব্র প্রতিদ্বন্দ্বিতা করে ২ নম্বর ওয়ার্ডে সদস্য পদে নির্বাচিত হন মাইনুল ইসলাম স্বপন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!