1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তালাবদ্ধ বাড়ি থেকে অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম :

তালাবদ্ধ বাড়ি থেকে অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৮৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর :  রাজশাহীর তানোর পৌরসদরে একটি তালাবদ্ধ বাড়ি থেকে আমিরুল ইসলাম বাবু (৪৫) নামে এক ব্যক্তির অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলা পরিষদ সংলগ্ন হিন্দুপাড়া মহল্লা থেকে পুলিশ ওই ব্যক্তির লাশ উদ্ধার করে।
আমিরুল ইসলাম বাবু চাপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার বালকাপাড়া গ্রামের ইমদাদুল হকের ছেলে।
তানোর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) উসমান গণি জানান, আজ (বুধবার) দুপুরের দিকে তানোর উপজেলা পরিষদ সংলগ্ন ফরিদা বেগম নামে এক মহিলার তালাবদ্ধ বাসার ভিতর থেকে দুর্গন্ধ ছড়ালে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ বাড়ির দরজার তালা ভেঙ্গে শয়নকক্ষ থেকে তীরের সাথে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অর্ধগলিত অবস্থায় একটি লাশ উদ্ধার করে। পরে লাশের জামার পকেট থেকে তাঁর ব্যবহৃত মোবাইলের মাধ্যমে নিহত ব্যক্তি আমিরুল ইসলাম বাবু হিসেবে পরিচয় শনাক্ত করে তাঁর পরিবার।
পরিদর্শক তদন্ত আরও বলেন, নিহত আমিরুল ইসলাম পেশায় গভীর নলকূপের (ডিপ) অপারেটর ছিলেন। রংপুর এলাকায় কাজ করতেন তিনি। গত দুই-তিন মাস ধরে তাঁর বাড়ির লোকজনের সঙ্গে যোগাযোগ ছিলনা। আবার ঘটনাস্থলের ওই বাসার মালিক ফরিদা বেগমও পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে রাজশাহী শহরে বসবাস করে আসছেন।
এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে গোদাগাড়ী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আসাদুজ্জামানসহ পুলিশ সদস্যরা উপস্থিত হন। বিকেলে সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করে।
তানোর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) মর্গে পাঠানো হবে। জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিককে ডেকে পাঠানো হয়েছে। এঘটনায় প্রাথমিক অবস্থায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত রির্পোট পেলেই মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!