1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোর রিপোর্টার্স ক্লাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম :

তানোর রিপোর্টার্স ক্লাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • প্রকাশিত : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় রাজশাহীর তানোর রিপোর্টার্স ক্লাব (টিআরসি) কার্যালয়ে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ক্লাবের অন্যতম উপদেষ্টা ও সহকারী অধ্যাপক মাহামুদুল আলম মাসুদের মরহুমা মায়ের আত্মার মাগফেরাত কামনা ও ক্লাবের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদের অসুস্থ পিতার সুস্থতা কামনায় এ মাহফিল আয়োজিত হয়।
ক্লাবের সভাপতি বকুল হোসেনের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর পৌরসভার প্যানেল মেয়র আরব আলী। প্রধান বক্তার বক্তব্য রাখেন, ক্লাবের অন্যতম উপদেষ্টা ও সহকারী অধ্যাপক মাহামুদুল আলম মাসুদ।
তানোর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় মাহফিলে উপস্থিত ছিলেন- ক্লাবের সিনিয়র সহসভাপতি ও প্রভাষক মফিজ উদ্দীন, সহসভাপতি হামিদুর চৌধুরী, যুগ্ম সম্পাদক সামসুজোহা, অর্থ সম্পাদক বিশ্বজিত চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, সহসাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক লুৎফার রহমান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম, সমাজকল্যাণ সম্পাদক আব্দুর রাহীম, দপ্তর ও প্রচার সম্পাদক সেলিম রেজা, কার্যনির্বাহি সদস্য নয়ন কুমার ও পাপ্পু কুমারসহ অনেকে।
এ ছাড়া আরও উপস্থিত ছিলেন- তানোর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, অর্কিড স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক রাকিব হাসান প্রমুখ।
শেষে তানোর রিপোর্টার্স ক্লাবের সদস্য ও উপদেষ্টা মন্ডলীদের সুস্থতা কামনা ও মৃত মা-বাবাসহ সকল আত্মীয়-স্বজনের রুহের মাগফিরাত এবং দেশের উন্নতি কামনায় দোয়া মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!