1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
দুস্থ শিশুদের মাঝে জনতা ব্যাংকের খাবার বিতরণ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ১৫ জুন ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

দুস্থ শিশুদের মাঝে জনতা ব্যাংকের খাবার বিতরণ

  • প্রকাশিত : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৯৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দুস্থ ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করেছে জনতা ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন রাজশাহী শাখা। সোমবার (১৫ আগস্ট) দুপুরে রাজশাহী হাউজিং এস্টেট হাফেজিয়া মাদ্রাসা ও শিরোইল দাওয়াতুল ইসলাম শিশু সদনে অসহায় দুস্থ শিশুদের মাঝে রান্না করা এসব খাবার বিতরণ ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এসময় জনতা ব্যাংক রাজশাহী বিভাগীয় কার্যালয় জিএম আব্দুর রাজ্জাক, এরিয়া অফিস রাজশাহীর ডিজিএম জাহাঙ্গীর হাসান জোয়ার্দ্দার, অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের রাজশাহী শাখার সভাপতি আরিফ হোসেন, সাধারণ সম্পাদক সমিরন কুমার ঘোষ, যুগ্ন সাধারণ সম্পাদক ড. আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আরিফুল হকসহ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জিএম আব্দুর রাজ্জাক উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল—বাংলাদেশ হবে ক্ষুধা, দারিদ্র্য ও শোষণমুক্ত। বঙ্গবন্ধু বাংলার মানুষকে স্বাধীনতা এনে দিয়েছেন। স্বাধীনতার পর যখন দেশকে উন্নয়নের শিখরে নিতে আপ্রাণ চেষ্টায় ছিলেন, তখনই পাকিস্তানের প্রেতাত্মারা ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারকে হত্যা করে।’
তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত পরিশ্রম করছেন। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে এবং গরিব-দুখী মানুষের পাশে দাঁড়াতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!